"স্মার্ট মেশিন" শ্রমিকদের মধ্যে প্রতিযোগিতাকে বাড়িয়ে তুলবে

কৃত্রিম বুদ্ধিমত্তা নিয়ে প্রথম সমস্যাটি তার নামের মধ্যেই রয়েছে, যা বুদ্ধিমত্তাটি ধারণা করে যে বুদ্ধিমত্তাগুলি কি মেশিনগুলি - সেইসাথে আলফ্রেড বিনেট, তথাকথিত "আইকিউ" পরীক্ষার প্রথম ডিজাইনারগুলির মধ্যে একটি। সংজ্ঞায়িত বুদ্ধিমত্তা তার পরীক্ষা দ্বারা পরিমাপ। বুদ্ধিমান ভাল এবং মন্দ, হৃদয়ের বুদ্ধিমত্তা, অন্যান্য অনেক দিকের অনুষদের এই প্রেক্ষাপটে কী করে? গোয়েন্দাগিরিটি খুব বেশি গভীর ধারণা যা আলগোরিদিম পাওয়ার যোগ্য, এমনকি গভীর শিক্ষার সমৃদ্ধ, রূপান্তর হয়ে ওঠে।

"স্মার্ট মেশিন" শ্রমিকদের মধ্যে প্রতিযোগিতাকে বাড়িয়ে তুলবে
"স্মার্ট মেশিন" শ্রমিকদের মধ্যে প্রতিযোগিতাকে বাড়িয়ে তুলবে


বিশ্বায়নের ফলে শ্রমিকদের মধ্যে সমগ্র মানবতার প্রতিযোগিতা বাড়ানো সম্ভব হয়েছে। পরবর্তী ধাপটি "স্মার্ট" মেশিনগুলির মাধ্যমে, মানব হার্ডওয়্যারের জন্য সিস্টেমের প্রয়োজনীয়তাগুলি হ্রাস করে এই প্রতিযোগিতাকে আরও কমিয়ে আনতে হবে। উপসংহারে তৈরি করা সমস্যা আছে। প্রস্তাবিত সমাধান: বৃদ্ধি। স্থান বিজয়ের অংশ হিসেবে সাইবর্গ ধারণাটি 1960 সালে আবিষ্কার করা হয়েছিল। প্রকৌশলী এই ধারনা দিয়ে এসেছিলেন যে, যদি মানুষ মহাশূন্যে দীর্ঘ সময় ভ্রমণ করতে পারে, তবে পৃথিবীর অনুরূপ জাহাজের অবস্থানে পুনরুত্থানের চেষ্টা করার পরিবর্তে, এটি মেশিনের সাথে মানুষের সংকরকে সংকর করে তুলবে। এটি অন্যান্য পরিবেশে বেঁচে থাকার উপযুক্ত করা। Transhumanism বিজ্ঞাপন এই লাইন অংশ: পরিবর্তে একটি ধ্বংসাত্মক গতিশীল সঙ্গে বিরতি, এটি "অগ্রগতি" পরিবেশে বেঁচে থাকার অনুমতি সম্পর্কে যেখানে "অগ্রগতি", মানুষের মান আর তাদের জায়গা থাকবে না।

যদি এই প্রযুক্তির উপর মানবিক আবাসনের সম্ভাবনা বেশি থাকে তবে এটিও ক্ষমতার একটি কারণ হয়ে দাঁড়িয়েছে-তাই আন্দোলন থেকে যে কোন সম্প্রদায় এটি অনুসরণ করে তাদের দাসত্বের ঝুঁকি চালায়। যাইহোক, এই অনিশ্চিত শতাব্দীর (আর্থিক সংকট, সম্পদ হ্রাস, প্রকৃতির নষ্ট) মধ্যে লুকিয়ে থাকা বিভিন্ন পতনগুলির সাথে, এটি বলা হয় না যে পৃথিবীর অস্তিত্ব এবং অস্তিত্বগুলি দীর্ঘদিন ধরে চলছে। এই ক্ষেত্রে, এটি কৃত্রিম বুদ্ধিমত্তা এবং ইমপ্লান্টগুলির উপর নয় যা আমাদের গণনা করতে হবে, কিন্তু আমাদের পরিমাপের কৌশল এবং খুব মানবিক গুণাবলীগুলিতে।

0 Comments: