ভাল মোবাইল বিপণন সাফল্যের অর্জন 7 মতামত

মোবাইল বিপণন বিষয়। আপনার সর্বাধিক সময়, শক্তি এবং বাজেটের উন্নতির জন্য আপনার মার্কেটিং কৌশলটির অংশ খুঁজছেন হলে আপনার মোবাইল মার্কেটিং প্ল্যানের জন্য একটি ভাল যুক্তি তৈরি করা যেতে পারে। একটি স্মার্ট ব্যবসা তাদের মোবাইল মার্কেটিং কৌশল অগ্রাধিকার দেবে এবং সামগ্রিক বিপণন ও ব্যবসায়িক সাফল্যের সাথে তার সাফল্যের অবিচ্ছেদ্য বিবেচনা করবে।

ভাল মোবাইল বিপণন সাফল্যের অর্জন 7 মতামত
ভাল মোবাইল বিপণন সাফল্যের অর্জন 7 মতামত


কেন মোবাইল বিপণন গুরুত্বপূর্ণ?

মোবাইল শুধু ভবিষ্যৎ নয় - এটি বর্তমান। আপনার গ্রাহকরা এখন যেখানে এটি। এক সূত্র অনুসারে:


  • 80% ক্রেতারা শারীরিক কেনাকাটা সময় স্মার্টফোনের ব্যবহার
  • 89% মোবাইল মিডিয়া সময় জন্য Apps অ্যাকাউন্ট
  • ডেস্কটপের তুলনায় গড় স্মার্টফোন রূপান্তর হার 64% বেড়ে গেছে
  • 90% ভোক্তাদের মোবাইলে ভিডিও দেখেন
  • আরও ভাল মোবাইল বিপণন প্রচারাভিযানগুলির জন্য আরও কার্যকর মোবাইল মার্কেটিং কৌশলটির জন্য এখানে কিছু টিপস দেওয়া হয়েছে।


মোবাইল বিপণনের সাফল্য আপনার গাইড

1. আপনার সুবিধাতে মোবাইলের "গতিশীলতা" ব্যবহার করুন

অনেক ব্যবসা অবস্থান-ভিত্তিক মোবাইল বিপণনের উপর পুঁজিবাজার হয় - তারা যেখানে রয়েছে তার উপর ভিত্তি করে তাদের মোবাইল ডিভাইসগুলিতে লোকেদের লক্ষ্যবস্তু করার ক্ষমতা। উদাহরণস্বরূপ, হোটেলগুলি এই পদ্ধতিটি নিযুক্ত করেছে এবং এয়ারপোর্টে তাদের মোবাইল ডিভাইসগুলিতে ভ্রমণকারীদের জন্য মোবাইল বিজ্ঞাপন দেখিয়েছে শেষ মিনিটের বুকিংগুলিতে উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে। মোবাইল স্থানীয় এবং বিশেষ বাজারগুলিতে পৌঁছাতে সক্ষম হওয়ার জন্য বিশেষত উপযুক্ত, তাই আপনার নাগালের সর্বাধিক বৃদ্ধি এবং আরও মোবাইল বিপণন সাফল্য দেখতে এই বৈশিষ্ট্যটির সুবিধা নিন।

2. নকশা অগ্রাধিকার

এটা যথেষ্ট গুরুত্বপূর্ণ এবং আরো গুরুত্বপূর্ণভাবে মোবাইল-অপ্টিমাইজেশান, নকশা হয় কতটা গুরুত্ব দেওয়া যাবে না। একটি Instagram curated বিশ্বের মধ্যে, সম্ভাব্য গ্রাহকদের ক্ষতিকারক নকশা ত্রুটি ক্ষমা হতে অনেক কম। আপনার মোবাইল বিপণনের প্রতিটি অংশ আপনার ল্যান্ডিং পৃষ্ঠা থেকে আপনার ইমেলগুলিতে মোবাইল-প্রস্তুত হতে হবে। গ্রাহকরা যারা ব্র্যান্ডের সাথে তাদের মোবাইল অভিজ্ঞতা অনুভব করে না তাদের মান-বা তাদের সাথে যোগাযোগ করা অন্যান্য নন-মোবাইল ব্র্যান্ড সম্পদগুলির মতো কমপক্ষে ভাল - তাহলে এটি গ্রাহকদের আগ্রহকে হারানোর সম্ভাবনা বেশি। সম্মান, বিজ্ঞাপন বিক্রয়।

3. সঠিক সরঞ্জাম ব্যবহার করুন

মোবাইলের অপ্টিমাইজেশান প্রযুক্তি এবং সফটওয়্যারের পরিমাণের সাথে সম্পর্কিত, শ্রোতাদের জন্য উচ্চতর মোবাইল অভিজ্ঞতা প্রস্তুত করার জন্য কোনও অজুহাত নেই। সর্বাধিক বিপণন অটোমেশন সরঞ্জামগুলিতে মোবাইল মার্কেটিং সাফল্যের জন্য আপনাকে সেটআপ করতে সহায়তা করার জন্য কিছু ক্ষমতা রয়েছে, যার মধ্যে মোবাইল-অপ্টিমাইজেশান ওয়েব এবং ইমেল টেমপ্লেটগুলি রয়েছে যার মানে আপনি মার্কেটিং প্রভাব ফেলতে সক্ষম হওয়ার জন্য স্টাফগুলিতে পূর্ণ-সময়ের ডিজাইনার থাকাও প্রয়োজন না। ।

4. প্রধান অনুপ্রেরণা প্রদান

ব্র্যান্ড তাদের মোবাইল প্রচেষ্টাকে উৎসাহিত করে অনেক সাফল্য পেয়েছে। যারা তাদের অ্যাপ্লিকেশনের ডাউনলোডগুলি উত্সাহিত করতে চায় তাদের বিনামূল্যে বিতরণ বা বিনামূল্যে খাবার এবং গাড়ি ডিলারশিপগুলি সরবরাহকারীরা আশা করে যে গ্রাহকরা তাদের অ্যাপ্লিকেশনটি ব্র্যান্ড সচেতনতা এবং বিক্রয়োত্তর সুযোগগুলি বাড়াতে গ্রাহককে বিনামূল্যে তেল পরিবর্তন বা অন্যান্য পরিষেবাদি সরবরাহ করবে। পদক্ষেপ গ্রহণের জন্য আপনার গ্রাহকদের কিছু সরবরাহ করা অনেক ব্র্যান্ডকে মোবাইল বিপণন প্রবৃত্তি এবং সাফল্য খুঁজে পেতে সহায়তা করেছে।

5. ভিডিও শক্তি মধ্যে আলতো চাপুন

হিসাবে পরিসংখ্যান দেখানো হয়েছে, আরো মানুষ অন্য কোন ধরনের সামগ্রীতে ভিডিও সহ আকর্ষক এবং অন্য যেকোনো জায়গায় মোবাইল ডিভাইসগুলিতে বেশি ভিডিও ব্যবহার করা হচ্ছে। এজন্য ভিডিও কনটেন্ট - বিজ্ঞাপন থেকে পণ্য ভিডিওগুলি এবং ওয়েবারারগুলিতে গ্রাহক প্রশংসাপত্রগুলিতে বিক্ষোভগুলি নিশ্চিত করার জন্য - আপনার মোবাইল বিপণন সামগ্রী কৌশলতে অন্তর্ভুক্ত করা হয় তা নিশ্চিত করে।

6. এসএমএস ব্যবহার করুন

মোবাইল বিপণন শুধু অ্যাপ্লিকেশন বা ইমেইল বিপণন নয়। ব্যবসায়গুলি প্রায়ই ভুলে যায় যে SMS একটি মোবাইল প্রযুক্তি যা গ্রাহকের যোগাযোগের জন্য ব্যবহার করা যেতে পারে। কিন্তু যারা এটি ব্যবহার করে তারা প্রায়শই অন্য প্রান্তিক পদ্ধতিতে পছন্দ করে - লোকেরা প্রায় অন্য কোনও মোবাইল যোগাযোগ বিজ্ঞপ্তির বিপরীতে কয়েক মিনিটের মধ্যে একটি পাঠ্য পরীক্ষা করতে পারে। এর অর্থ হল আপনি সহজেই একটি বিক্রয় ঘোষণা করতে পারেন, গ্রাহকদের একটি ইভেন্টে আমন্ত্রণ জানাতে বা একটি কুপন বা বিশেষ অফার পাঠাতে পারেন যা আসলে এটি দেখার জন্য অনেক বেশি সম্ভাবনা রয়েছে।

7. মোবাইল পেমেন্ট অপশন অফার

মোবাইল ব্র্যান্ডের সাথে আপনার ব্র্যান্ড সংযোগ করার সেরা উপায়গুলির মধ্যে একটি হল এটি নিশ্চিত করা যে আপনি তাদের জন্য মোবাইল-নির্দিষ্ট উপায়ে অর্থ প্রদানের উপায়গুলি সরবরাহ করেন। আপনি আপনার ইন-স্টোর গ্রাহকদের Google অ্যাপ্লিকেশন থেকে অর্থ প্রদানের বিকল্পটি অফার করতে পারেন, যেমন Google বা Apple Pay। আপনি ই-কমার্স ক্রেতাদের জন্য আপনার গ্রাহক অভিজ্ঞতা উন্নত করতে হবে। পেপ্যালের মতো পেমেন্ট বিকল্পগুলি যুক্ত করা আপনার ব্র্যান্ডের সাথে গ্রাহক সন্তুষ্টি উভয়ই বাড়িয়ে তুলতে পারে এবং আপনার রূপান্তরগুলি বাড়ায়।

সময়ের সাথে সাথে প্রযুক্তির পরিবর্তন কীভাবে মনোযোগ দেয় এবং এটি আপনার মোবাইল বিপণনের প্রচেষ্টাকে কীভাবে প্রভাবিত করতে পারে তা বুঝতে সময় লাগবে। মোবাইল ডিভাইসগুলি মানুষকে মিডিয়া ব্যবহার করে, তথ্য পেতে এবং যোগাযোগের উপায় পরিবর্তিত করে। এটি আগের চেয়ে আরও বেশি সংযোগ এবং জ্ঞান ভাগ করে নিয়েছে। আপনার ব্র্যান্ড যে অংশ হতে হবে। গোলমাল কাটাতে একটি শক্তিশালী বিপণন প্রচারাভিযান তৈরি করা চ্যালেঞ্জিং হতে পারে, তবে এটি সম্পূর্ণরূপে সম্ভব। ধৈর্য এবং দীর্ঘমেয়াদী লক্ষ্যগুলি সমালোচনামূলক, তবে সঠিক কৌশল, সঠিক সরঞ্জাম, জোরের সঠিক ক্ষেত্র এবং ফোকাসের সঠিক ক্ষেত্রগুলির সাহায্যে আপনি আরও মোবাইল বিপণন সাফল্য দেখতে এবং আপনার ব্র্যান্ড বাড়তে পারেন।

0 Comments: